ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল এর এবারের আসরে শুরুটা ভালই করেছে বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আসরে এখন পর্যন্ত তিন ম্যাচের মধ্যে দুই ম্যাচে জয়লাভ করে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে তার দল।

তবে দল ভালো স্থানে থাকলেও সুবিধাজনক কিছু করতে পারছেন না অধিনায়ক বিরাট কোহলি। তিন ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন তিনি। তিন ম্যাচে করেছেন ১৯ রান।

তবে বিরাট কোহলির কাজ করে দিচ্ছেন এবি ডি ভিলিয়ার্স। অথচ তাঁরই সতীর্থ ডি ভিলিয়ার্স দারুণ ফর্মে আছেন। ‌গতকাল ২৪ বলে ৫৫ রানের ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছেন এবি ডি ভিলিয়ার্স।

ম্যাচ শেষে ডি ভিলিয়ার্সের প্রশংসা করে কোহলি বলেন,

‘আমি যদি এবি ডি ভিলিয়ার্সের মতো হতে পারতাম! দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থেকেও ও যেভাবে ব্যাটিং করছে, যেসব শট নিচ্ছে তা এককথায় অনবদ্য। বিপক্ষের বোলাররা যতই ভালো বল করুক, সেই জায়গা থেকেও ঘুরে দাঁড়ানোর ক্ষমতা রাখে ডি ভিলিয়ার্স।

সমস্ত বিষয়কে ও খুব সহজ করে দেখে। খুব একটা ক্রিকেটও দেখে না। জীবনকে নিজের মতো করে উপভোগ করে। খেলার সময় নিজের শক্তিকে কাজে লাগায়। যেকোনো পরিস্থিতিতেও খুব শান্ত থাকে। আর এটাই ওর সাফল্যের রসায়ন। ডি ভিলিয়ার্সের এই গুণগুলোই আমরা ওর থেকে শিখতে চাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *