আজ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি প্রেসিডেন্ট কাপ ওয়ানডে সিরিজের ফাইনাল ম্যাচে মুখোমুখি হয়েছে নাজমুল একাদশ বনাম মাহমুদুল্লাহ একাদশ। এই ম্যাচ দিয়ে শেষ হচ্ছে বিসিবি প্রেসিডেন্ট কাপ ওয়ানডে সিরিজ টুর্নামেন্ট। এরপর দুই সপ্তাহের ছুটি পাচ্ছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

ছুটি শেষে আগামী মাসে আবারও মাঠে ফিরে বাংলাদেশের ৭৫ জন ক্রিকেটার। নভেম্বরের মাঝামাঝি সময়ে বিসিবি আয়োজন করতে যাচ্ছে কর্পোরেট টি-টোয়েন্টি টুর্নামেন্ট।

এই টুর্নামেন্টকে ঘিরে ইতিমধ্যেই নানা পরিকল্পনা সাজিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১৫ নভেম্বর মাঠে গড়াতে পারে এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট।

গতকাল দেশের একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে বাংলাদেশ ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশারের জানিয়েছেন। এই টুর্নামেন্টের জন্য ইতিমধ্যেই ৭৫ জন ক্রিকেটারের নাম চূড়ান্ত করেছে তারা।

৫ দলের এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলবেন সাকিব এটা নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচক হাবিবুল বাশার। তবে দুইদিন আগে পায়ের ইনজুরিতে পড়েছেন মাশরাফি বিন মর্তুজা। তাই এই ৫ দলের টি-টোয়েন্টি টুর্নামেন্টের এখনো অনিশ্চিত মাশরাফি।

চলতি সপ্তাহে দেশে ফিরবেন সাকিব আল হাসান। তবে ৫ দলের স্কোয়াড কিভাবে সাজানো হবে তা এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি বিসিবি।

অন্যদিকে ইনজুরি আক্রান্ত মাশরাফি বিন মুর্তজা যদি টুর্নামেন্টের আগে ফিট হয়ে ওঠেন তাহলে অবশ্যই ৫ দলের টি-টোয়েন্টি টুর্নামেন্টই দেখা যাবে মাশরাফি বিন মুর্তজাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *