দুই দলই নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছে। কিংস ইলেভেন পাঞ্জাব নিজেদের প্রথম ম্যাচে সুপার ওভারে হেরে যায় মুম্বাই ইন্ডিয়ানসের কাছে। প্রতিপক্ষ রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু অবশ্য জয় পেয়েছিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে।

দুই দলের প্রথম দেখায় সন্ধ্যায় টস জিতে পাঞ্জাবকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। ব্যাটিং করতে নেমে পাঞ্জাবের উদ্বোধনী জুটি ভাঙে দলীয় ৫৭ রানের মাথায়। মায়াঙ্ক আগরওয়ালাকে ফিরিয়ে জুটি ভাঙেন যুজবেদ্র চাহাল।

দুই নম্বরে ব্যাট করতে নেমে নিকোলাস পুরানও করতে পারেননি বড় স্কোর। ১৭ রানে ক্যাচ দিয়ে ফেরেন শিবাম ডুবের বলে।

তবে লোকেশ রাহুল শুরু থেকেই শাসিয়েছেন বেঙ্গালুরুর বোলারদের। তুলে নেন শতক। শুরুর দিকে দল কিছুটা ব্যাকফুটে থাকলেও শেষ দিকে দ্রুত রান তুলেছেন রাহুল।

শুরু থেকে শেষ পর্যন্ত থেকে মাত্র ৬১ বলে তুলে নেন আসরের প্রথম শতক। তাতে ২০ ওভারে পাঞ্জাবের সংগ্রহ ৩ উইকেটে ২০৬ রান। রাহুল অপরাজিত থেকেছেন ১৩২ (৬৯) রা্নে। ইনিংসে ছিল ৭টি ছয় ও ১৪ টি চার।

পাঞ্জাবের দুই ব্যাটস্ম্যান কে এল রাহুল ও আরুন শেষ দুই ওভারে মানে ১২ বলে নিয়েছে ৫০ রান। এর মধ্যে রাহুলের রয়েছে ৪২ রান। ডেইল স্টেইনের ওভারে হাকিয়েছেন ৩ ছক্কা ও ২ চার। ডুবের ওভারে হাকিয়েছেন ২ ছক্কা ও ১ চার।

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু: দেবদূত পাডিক্কল, অ্যারন ফিঞ্চ, বিরাট কোহলি (অধিনায়ক), এ বি ডি ভিলিয়ার্স, জশ ফিলিপ (উইকেট রক্ষক), শিবাম ডুব, ওয়াশিংটন সুন্দর, ডেল স্টেইন, উমেশ যাদব, নবদীপ সায়নী ও যুজবেন্দ্র চাহাল।

কিংস ইলেভেন পাঞ্জাব: লোকেশ রাহুল (অধিনায়ক ও উইকেট-রক্ষক), মায়াঙ্ক আগরওয়াল, করুণ নায়ার, নিকোলাস পুরাণ, গ্লেন ম্যাক্সওয়েল, সরফরাজ খান, জিমি নিশাম, এম আশ্বিন, রবি বিষ্ণোই, মোহাম্মদ শামি ও শেলডন কট্রেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *